হেই জ্বরের জন্য একটি 'নিরাময়' হচ্ছে যৌন সম্পর্কে আপনার যা জানা দরকার - Article -Tube

Blogger Tips.Android Tips,Android Apps.iPhone Solution iCloud Solution.Mobile Flash.Flash File.Mobile Firmware.Any Flash File.

Home Top Ad

Friday, April 19, 2019

হেই জ্বরের জন্য একটি 'নিরাময়' হচ্ছে যৌন সম্পর্কে আপনার যা জানা দরকার


এটা আবার বছরের যে সময়। আবহাওয়া বিশ্বের বিভিন্ন অংশে উষ্ণ হতে শুরু করে, ঋতু এলার্জি ঋতুতে ভাল এবং সত্যিই। এবং তাই যৌন শিরোনাম শুরু। একটি ঝগড়া সম্প্রতি অনলাইন popped হয়েছে, যৌন নিরাময়ের হেই জ্বর প্রস্তাব। আমাদের পছন্দের "ব্রাইট পরাগ স্তরের রকেট হিসাবে বোকা হওয়া উচিত" কিন্তু আমরা এমনও আংশিক আছি যেখানে বিশেষজ্ঞরা সবাই "পরাগ মৌসুমে ঝরঝরে হবার" জন্য আবেদন করেন।

দুঃখজনকভাবে, এই গল্প মূলত 99 শতাংশ জাল খবর। আসলে, এটা এমনকি খবর না। এটি একবার খবর ছিল, কিন্তু পুরো 10 বছর আগে এটি ছিল: ২009 সালে একই সূত্রের সাথে একই কথা বলার মতো একই গল্প এখানে। যদি আমরা কেবল এই বিজ্ঞানীগতভাবে ভাল চিকিৎসা পরামর্শটি অনুসরণ করি, তাহলে আমরা পুরো দশকের মূল্যের হ্যালো-ফাওয়ার-মুক্ত সেক্স উপভোগ করতে পারতাম! এটা মজার ... এটা ছাড়া না। হেই জ্বর (অ্যালার্জিক রাইনাইটিস) বিশ্বের সবচেয়ে সাধারণ অ্যালার্জিক অবস্থার অন্যতম, আনুমানিক মার্কিন যুক্তরাষ্ট্রে 60 মিলিয়ন মানুষকে প্রভাবিত করে, আমেরিকান আমেরিকান প্রাপ্তবয়স্কদের এবং শিশুদের প্রায় 8 শতাংশ নির্ণয় করে। এটা অনেক বিরক্তিকর লক্ষণ কারণে একটি মজার জিনিস নয়। কদাচিৎ বিপজ্জনক হলেও কখনও কখনও এটি হতে পারে এবং যারা হাঁচি, সংক্রামকতা, কাশি এবং খিটখিটে খাওয়াচ্ছেন তাদের জন্য, হেই জ্বরকে ট্রিগার করে এমন অ্যালার্জিগুলি এড়ানো খুব কঠিন, বিশেষত যখন পরাগ শস্যগুলি উষ্ণ মাসগুলিতে বাতাসকে অনুপ্রবেশ করে।

 দুঃখজনকভাবে, হেই জ্বর প্ল্যানেট আর্থের অন্যান্য জিনিসের মতোই জলবায়ু পরিবর্তনের সাথে সুন্দরভাবে খেলা করে না। গত মাসে প্রকাশিত নতুন প্রমাণের সূত্র জানায় যে, গ্লোবাল ওয়ার্মিংয়ের সাথে যুক্ত তাপমাত্রা চূড়ান্তভাবে উত্তর গোলার্ধ জুড়ে অবস্থানের সীমার মধ্যে "বর্ধিত মৌসুমী সময়কাল বৃদ্ধি এবং পরাগ লোড বৃদ্ধি" হতে পারে। তাই পরাগের এই পৃষ্ঠপোষকতার বিপরীতে দুর্ভোগের সূত্রপাত ঘটেছে, একটি গুরুতর স্বাস্থ্য সমস্যার জন্য একটি বিভ্রান্তিকর চিকিত্সা প্রচারের জন্য জাল সংবাদগুলির তরঙ্গগুলি দেখতে আসলেই সহায়ক নয় - এটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্য কোথাও দীর্ঘস্থায়ী অসুস্থতার একটি গুরুত্বপূর্ণ অবদানকারী। এই রিহ্যাশ কোথা থেকে আসে? আসল উৎস মেডিকেল হাইপোথিসিতে প্রকাশিত একটি 2008 পত্রিকা হিসাবে পরিণত হয়।
 এটি একটি বাস্তব বৈজ্ঞানিক জার্নাল, যদিও এমন একটি ধারণা যা "পরীক্ষামূলক ধারণাগুলিকে এখনও অসম্পূর্ণ করে তুলেছে ... ধারণাগুলি উদ্ভাবনী, মৌলিক নতুন ধারনা এবং ওষুধের ধারণাগুলি ওপেন-মেনডেড বিবেচনার জন্য উত্সাহিত করে, যা প্রচলিত জার্নালগুলির দ্বারা খারিজ হয়ে যাবে এমন মৌলিক অনুমানের ক্ষেত্রটি খোলার জন্য উত্সাহিত করে" । মনে রাখবেন, ২008 সালের কাগজটি থেকে প্রস্তাব করা হয়েছে যে, ড্রাগ-ভিত্তিক decongestants সংক্রামক উপসর্গগুলি হ্রাস করার জন্য স্নায়ু রক্তবাহী জাহাজ সংকোচন দ্বারা কাজ করে, যৌন বা হস্তমৈথুন পরে পুরুষ উল্লাস একই জিনিস করতে পারে, যেহেতু এটি সহানুভূতিশীল স্নায়ুতন্ত্র অনুরূপ করতে পারে রক্ত জাহাজ সংহত।

 এই এক, অচেনা কল্পনাপ্রবণ অনুমান - পরবর্তীতে কয়েক মাস পরে একই 'র্যাডিকেল' জার্নাল-এর প্রতিক্রিয়া দ্বারা প্রতিক্রিয়া প্রকাশ করে - যেখানে দশকেরও বেশি সময় ধরে 'যৌন নিরাময়ের হেই জ্বর' শিরোনামের শিরোনাম ফুটে উঠেছে এবং মনে হচ্ছে সে কখনও মরবে না। এই শিরোনামগুলি আমরা জোর দিয়ে বলি "বিশেষজ্ঞরা নাশক স্প্রেকে খিটখিটে আবিষ্কার করতে পারে, যেমন বিশেষজ্ঞরা বিস্ময়কর আবিষ্কার করেন", কিন্তু পরিষ্কারভাবে বিজ্ঞান এই অবিশ্বাস্য দাবিগুলির ব্যাক আপ করে না - এমনকি অন্যান্য ডাক্তাররা সাধারণভাবে রক্তবাহী পোড়ামাটির সংকোচনের উপর সহানুভূতিশীল স্নায়ুতন্ত্রের প্রভাবগুলির বিষয়ে নীতিগতভাবে সম্মত হন। তাই যেখানে যে আমাদের ছেড়ে? আচ্ছা, সংক্ষেপে, লিঙ্গ আপনার শরীরের অনেক আশ্চর্যজনক জিনিস করে, কিন্তু যতদূর আমরা এই সময়ে জানি, 'নিরাময়' হেই জ্বর সত্যিই তাদের মধ্যে একটি নয়। আপনি গুরুতরভাবে হেই জ্বরের লক্ষণগুলি হ্রাস করতে চান তবে, সর্বোত্তম বিকল্প অ-র্যাডিকাল বৈচিত্র্য থাকে: পরাগ অ্যালার্জেনগুলিতে আপনার এক্সপোজার হ্রাস করুন, আপনার ডাক্তারের সুপারিশ অনুযায়ী প্রয়োজনীয় ঔষধগুলি গ্রহণ করুন এবং অন্যান্য জীবনধারা সমন্বয়গুলি বিবেচনা করুন।

এখানে কিছু সহজ সারসংক্ষেপ এবং আরও তথ্য খুঁজে পেতে পারেন।

No comments:

Post a Comment