মাইক্রোসফ্ট ঘোষণা করেছে আমরা অবশেষে তাদের বাদ দিয়ে ইউএসবি মুছে ফেলতে পারি - Article -Tube

Blogger Tips.Android Tips,Android Apps.iPhone Solution iCloud Solution.Mobile Flash.Flash File.Mobile Firmware.Any Flash File.

Home Top Ad

Friday, April 19, 2019

মাইক্রোসফ্ট ঘোষণা করেছে আমরা অবশেষে তাদের বাদ দিয়ে ইউএসবি মুছে ফেলতে পারি

কম্পিউটার থেকে ইউএসবি ড্রাইভগুলি নিরাপদে বেরিয়ে আসার ব্যর্থতার জন্য আমাদের কয়েক বছর ধরে

শাসন করার পর, মাইক্রোসফটটি অবিশ্বাস্য কাজ করেছে: অবশেষে স্বীকার করে নেওয়া হয়েছে যে সেই ছাগলটি বেরিয়ে আসা এবং আপনার সেরা জীবনযাপন করা ঠিক আছে। যেহেতু ইউএসবি ড্রাইভগুলি একটি জিনিস হয়ে উঠেছে, উইন্ডোজ নির্মাতাটি কম্পিউটার ব্যবহারকারীদের সতর্ক করেছেন এবং USB ব্যবহারকারীদের বাইরের হার্ডওয়ারগুলি নিরাপদে সরানোর জন্য মিডিয়াগুলিকে সরিয়ে দেওয়ার আগে সতর্ক করে দিয়েছেন। এই প্রোটোকল বছর ধরে, এবং ভাল কারণে বিদ্যমান।

 উইন্ডোজ এর পূর্ববর্তী সংস্করণগুলিতে এবং এমনকি উইন্ডোজ 10 তেও, ইউএসবি (এবং অন্যান্য বাহ্যিক ডিভাইস, যেমন ফ্ল্যাশ কার্ডগুলি) বেরিয়ে যাওয়ার আগে ব্যর্থতাগুলি গুরুত্বপূর্ণ ফাইল সমস্যাগুলির ঝুঁকি চালাতে পারে, বিশেষত যদি ডেটাতে ড্রাইভে লিখিত হয় তবে অপসারণ সময়। সৌভাগ্যক্রমে, উইন্ডোজ 10 এ একটি নতুন আপডেট এই বিরক্তিকর, টাইপ-সাপিং পদ্ধতির সাথে দূরে চলে যায় - একটি সাধারণ বাধা যা অগণিত মেমসের জন্য চারণ হয়ে উঠেছে। আপডেটটি আসলে গত বছর দেরী হয়ে গেছে, তবে এখন নতুন মাইক্রোসফ্ট সাপোর্ট ডক্সগুলিতে ব্যাপক মনোযোগ আকর্ষণ করছে, যা জানায় যে, উইন্ডোজ 10 সংস্করণ 1809 এর সাথে শুরু হওয়ার পরে, আপনি যখন এটি পছন্দ করেন তখন আপনি এখন USB টি টেনে আনতে পারেন। উইন্ডোজ এর পূর্ববর্তী সংস্করণগুলিতে, বহিরাগত মিডিয়া পরিচালনা করার জন্য ডিফল্ট নীতিটি 'উন্নততর কর্মক্ষমতা' বলা হয়, যা আপনি USB ড্রাইভগুলিকে নিরাপদে বের করে দেওয়ার আগে সেগুলিকে নির্গমন করতে প্রয়োজনীয়।

 1809 আপডেটের নতুন সংস্করণে, 'দ্রুত অপসারণ' সব ড্রাইভ ফর্ম্যাটের জন্য নতুন ডিফল্ট, যে কোনও সময়ে ডিভাইসটিকে সরানোর জন্য প্রস্তুত রাখা এবং নিরাপদে সরানো হার্ডওয়্যার প্রক্রিয়াটি ব্যবহার না করেই। এই একটি খুব দীর্ঘ সময় আসছে হয়েছে। পরিবর্তনটি সত্ত্বেও, আপনি সম্ভবত ডেটা সক্রিয়ভাবে অনুলিপি করা হচ্ছে তা জানার সময় আপনি USB ডিভাইসগুলিকে টেনে আনতে ভাগ্য প্রলুব্ধ করতে চান না (বা ফাইল স্থানান্তরকে বাধাগ্রস্ত করবেন)। কিন্তু যদি এটি শুধু বসে আছে, আপনি এখন সবুজ আলো পেয়েছেন। আপনি কি এই সব বিনামূল্যে সময় দিয়ে কি করতে যাচ্ছেন? সাবধান হও. মুক্ত সময় সুখের চাবি, তারা বলে, কিন্তু শুধুমাত্র যদি আপনি সঠিক ভাবে পরিচালনা করেন।

No comments:

Post a Comment